অলিগলি ও মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় নায়ক ফেরদৌস।


স্টাফ রিপোর্টার প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ৫:৫৬ অপরাহ্ন /
অলিগলি ও মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় নায়ক ফেরদৌস।

দেশের টিভি দর্শকদের কাছে জনপ্রিয় মুখ চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সাদা কালো কিংবা রঙিন; দুই যুগেই কয়েক প্রজন্মের কাছে জনপ্রিয় এবং নন্দিত এ নায়ক মাঠের রাজনীতিতে সরব গত কয়েক বছর ধরেই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন তিনি। এখন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ঘুরছেন শহরের অলিগলি ও মানুষের দ্বারে দ্বারে। মানুষের কাছে ভোট প্রার্থনার পাশাপাশি চাইছেন দোয়া। দিচ্ছেন স্মার্ট শহরে রূপান্তরের অঙ্গীকার।

পর্দার এই নায়ককে সামনাসামনি দেখে উচ্ছ্বসিত সাধারণ মানুষ। ফেরদৌসকে দেখে দৌড়ে তার কাছে আসছেন হাত মেলানোর জন্য। আবার কেউ সুযোগ পেলেই তুলে নিচ্ছেন ছবি কিংবা সেলফি। চারপাশের ভিড় সামলাতে রীতিমতো পেরেশান দলীয় নেতা-কর্মীরাও।

যদিও সাধারণ মানুষের সংস্পর্শে বিরক্তের ছাপ নেই ফেরদৌসের মুখে। সবার সঙ্গেই হাসিমুখে কথা বলে ভোটের জন্য গণসংযোগ করতে দেখা যাচ্ছে তাকে। নিউমার্কেট এলাকার এলিফ্যান্ট রোডে গণসংযোগ করেন তিনি।

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমি ভীষণভাবে কৃতজ্ঞ, তিনি আমাকে এ আসনে নির্বাচন করার জন্য মনোনীত করেছেন। স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরাও আমাকে প্রচন্ড রকম সহযোগিতা করছেন। এ আন্তরিকতা আমার হৃদয় স্পর্শ করেছে। আমি নির্বাচিত হতে পারলে অবশ্যই এসবের প্রতিদান দ্বিগুণ তিন গুণ হিসেবে ফিরিয়ে দেব। তিনি ৭ জানুয়ারি ভোটারদের স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বানও জানান। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরাও প্রচারণায় অংশ নেন।