আজ শিশু শিল্পী তাইফ এর জন্মদিন।


স্টাফ রিপোর্টার প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪, ৪:১৬ অপরাহ্ন /
আজ শিশু শিল্পী তাইফ এর জন্মদিন।

বতর্মান সময়ের দারুণ সম্ভাবনাময় প্রতিভাবান শিশু শিল্পী তাওহিদুল ইসলাম তাইফ।ঢালিউডে শিশুশিল্পীদের মধ্যে তিনি অন্যতম। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তাইফ। একের পর এক কাজ করে দর্শকদের মন জয় করে নিচ্ছেন তিনি।
তাইফের বর্তমান বয়স ৮। পড়াশোনা করেন মনিপুর হাই স্কুল এন্ড কলেজে। শিল্পী হিসাবে তাইফ অনেক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো জুনিয়র হরলিক্স, স্যাভলন,ইসপি,ম্যাগি,কোকোলা,ডমিনোজ,দারাজ ও রবির বিজ্ঞাপন। বিজ্ঞাপনের পাশাপাশি টিভি নাটকের নিয়মিত দেখা যায় তাকে।তার নাটকের পথ চলা শুরু ডিরেক্টর “হিমেল আশরাফ” এর “ওগো বধূ সুন্দরি” দিয়ে। এছাড়াও রাজা, গগন, বিয়ে বাড়ির গল্প, লাভ ইউ হেইট ইউ, পিতা বনাম পূত্র গং, হইচই পরিবার, প্রয়োজন, ঘূর্ণি,কাজল ও তিতলির ফিরে আসা এছাড়াও অসংখ্য নাটকে অভিনয় করেছেন। বন্ধু ও বন্দুকের গল্প, মুনতাসির, জুজু আসছে,এই কেমন পরিচয়,ব্যাচ-২০০৩ ওয়েব ফিল্মেও কাজ করেছেন তাইফ। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ে বেশ জনপ্রিয় তাইফ। সেইলর, সারা, রং বাংলাদেশ,এ্যারন,মমেন্টস, বিশ্বরং, শৈশবের মতো জনপ্রিয় ব্র্যান্ডে মডেল হিসেবেও কাজ করেছেন তিনি।
তাইফ তার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বলেন, “প্রথমত নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলবো, পাশাপাশি আমার পড়াশোনা ভালোভাবে চালিয়ে যাবো। পড়াশোনার পাশাপাশি ভালো ভালো কাজ করে সবার হৃদয় জায়গা করে নেওয়ার স্বপ্ন আমার। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন একজন প্রতিষ্ঠিত শিল্পী হয়ে ভালো ভালো কাজ উপহার দিতে পারি”।

আজ এই শিশু শিল্পীর জন্মদিন। পরিবার ও বন্ধুদের নিয়ে আজকের দিনটি তিনি সেলিব্রেট করেন।