দীর্ঘ তিন বছর পর দেশে এসেছেন ঢাকাই নায়িকা শাবনূর।


স্টাফ রিপোর্টার প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২৩, ১:১৯ অপরাহ্ন /
দীর্ঘ তিন বছর পর দেশে এসেছেন ঢাকাই   নায়িকা শাবনূর।

দীর্ঘ তিন বছর পর সম্প্রতি দেশে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। দেশে আসার পরই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সুখবর দিলেন এই অভিনেত্রী। জানালেন, নতুন সিনোমর জন্য অস্ট্রেলিয়ার সিডনি থেকে ঢাকায় ফিরেছেন। ‘রঙ্গনা’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন বলে জানিয়েছেন শাবনূর।

এর আগে অস্ট্রেলিয়ায় থাকাকালীন ‘রঙ্গনা’ সিনেমায় যুক্ত হন শাবনূর। নবীন নির্মাতা আরাফাত হোসাইনের সিনেমাটি দিয়ে নতুন বছরে নতুনভাবে ক্যামেরার সামনে হাজির হতে যাচ্ছেন নন্দিত এই নায়িকা।

নির্মাতা আরাফাত ‘রঙ্গনা’র মাধ্যমে প্রথম সিনেমা পরিচালনা করছেন। এর আগে কয়েকটি সিনেমায় সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছেন। ছোটপর্দার কয়েকটি নাটকও নির্মাণ করেছেন। তবে বড়পর্দায় অভিষেক করেই এতে পাচ্ছেন শাবনূরকে।

শাবনূরকে সিনেমায় নেয়ার কারণ হিসেবে নবীন এই নির্মাতা বলেন, থ্রিলার গল্পে নির্মাণ করা হবে সিনেমাটি। তাকে অনেকদিন হয় পর্দায় দেখতে পান না দর্শকরা। এ জন্য তাকে দেখতে চান দর্শকরা। আবার আমারও ইচ্ছা তাকে নিয়ে কাজ করার। এ কারণে সেভাবেই গল্প লেখা। এটি নারী কেন্দ্রিক গল্প। তবে ভিন্নতা রয়েছে। তাকে নিয়ে এগিয়ে যাবে গল্প। আসছে বছর এর শুটিং শুরু হবে এবং টানা শুটিং হবে। ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।